1. news@www.joybangla24tv.com : news :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:৪১ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এক যুগেরও বেশি সময় পর বৈঠকে বসছে ভারত-বাংলাদেশ যৌথ নদী কমিশন (জেআরসি) ‘আমাদের রক্তের ভেতরে আওয়ামী লীগ’- সোহেল তাজ রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ ৯ জন গ্রেপ্তার রাজপথ থেকেই আওয়ামী লীগের জন্ম: ওবায়দুল কাদের বারবার নিরাপত্তার বিষয়টি লঙ্ঘন করেছে চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান ১৫ আগস্ট আপনজন হারিয়েছি তখন তাদের মানবাধিকার কোথায় ছিল? এএসপি মহরমকে শুধু বদলি নয়, স্থায়ীভাবে চাকরি থেকে বরখাস্ত করতে হবে: শম্ভু বিআরটি প্রকল্প বন্ধ করে প্রকল্প পরিচালকসহ সংশ্লিষ্টদের গ্রেপ্তার দাবি ছাত্রলীগের ছেলেদের মারার উদ্দেশ্যই ছিল পুলিশের: এমপি শম্ভু রাজধানীর উত্তরায় গার্ডার চাপায় ৫ স্বজন হারিয়ে বেঁচে রইলেন নবদম্পতি
শিরোনাম:

সিলেটে যুক্তরাজ্য প্রবাসী পিতা পুত্রের মৃত্যু এখনো ক্লু উদঘাটন হয়নি!

  • প্রকাশিত: শুক্রবার, ২৯ জুলাই, ২০২২
  • ১৫ বার পড়া হয়েছে

সিলেটের ওসমানীনগরে পিতা পুত্রের মৃত্যু ও একই পরিবারের অন্য তিন সদস্যকে অচেতন ঘটনার তিনদিনেও চারদিন পেরিয়ে গেলেও কোন ক্লু উদঘাটন করতে পারেনি আইনশৃঙ্খলা বাহিনী।

ঘটনার দিন থেকে আজ শুক্রবার পর্যন্ত পুলিশ, সিআইডি, পিবিআই, র্যাবসহ বিভিন্ন গোয়েন্দা সংস্থা ঘটনাটি নিয়ে তদন্ত চালিয়ে গেলে ৫ প্রবাসী বিষক্রিয়ায় আক্রান্তের কোনো ক্লু উদঘাটন করতে পারছেনা তারা।

ঘটনার দিন স্থানীয় বাজারের একটি ফাস্ট ফুডের দোকান থেকে বার্গার এনে খেয়েছিলেন রফিকুল ইসলামসহ ওই ৫জন- এমনটা দাবি করেছেন রফিকুলের শ্বশুর আনফর আলী।

আর পুলিশ সূত্র বলছে, একটি মাত্র বার্গার ছিল সেখানে। তবে সেই বার্গার অন্যরাও খেয়েছিলেন কি না, এ বিষয়টি মাথায় রেখে ক্লু উদঘাটন করতে কাজ করছে আইনশৃঙ্খলাবাহিনী।

কে বা কারা কী কারণে একই পরিবারের যুক্তরাজ্য প্রবাসী ৫জনকে টার্গেট করে এমন ঘটনা ঘটিয়েছে, তার কোনো কূল-কিনারা করা সম্ভব হচ্ছে না।

জানা যায়, দীর্ঘদিন ধরে সপরিবারে যুক্তরাজ্যে বসবাস করছিলেন ধিরারাই গ্রামের রফিকুল ইসলাম। অসুস্থ ছেলে সাদিকুল ইসলামের চিকিৎসা জন্য গত ১২ জুলাই পরিবারের অন্যান্য সদস্যদের নিয়ে দেশে ফিরে এক সপ্তাহ ঢাকায় থাকেন। চিকিৎসা শেষে গত ১৮ জুলাই উপজেলার তাজপুর স্কুল রোড এলাকার তাজপুর ইউনিয়নের বর্তমান চেয়ারম্যান অরুনোদয় পাল ঝলকের মালিকানাধীন পাল ভবনের দ্বিতীয় তলায় বাসা ভাড়া নেন।

গত সোমবার রাতের খাবার শেষে প্রবাসী রফিকুল তার স্ত্রী সন্তানসহ একটি কক্ষে এবং রফিকুল ইসলামের শ্বশুর আনফর আলী, শাশুড়ি বদরুন্নেছা, শ্যালক দেলোয়ার হোসেন, শ্যালকের স্ত্রী শোভা বেগম ও মেয়ে সাবিলা বেগম (৮) অন্যান্য কক্ষে ঘুমিয়ে পড়েন। মঙ্গলবার সকালে বাসার সুস্থ স্বজনরা ডাকাডাকি করে রফিকুল ইসলামসহ তার স্ত্রী-সন্তানরা ঘরের দরজা না খোলায় ৯৯৯- এ কল করেন।

খবর পেয়ে দুপুর ১২টার দিকে ওসমানীনগর থানা পুলিশ ঘটনাস্থলে পৌঁছে কক্ষের দরজা ভেঙে রফিকুল ইসলামসহ তার স্ত্রী হুছনারা বেগম, ছেলে মাইকুল ইসলাম. সাদিকুল ইসলাম ও মেয়ে সামিয়া ইসলামকে অচেতন অবস্থায় উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে পাঠায়।

এসময় কর্তব্যরত ডাক্তার রফিকুল ইসলাম ও মাইকুল ইসলামকে মৃত ঘোষণা করেন এবং আশঙ্কাজনক অবস্থায় বাকি তিনজনকে আইসিইউতে প্রেরণ করেন। তারা এখনো চিকিৎসাধীন।

এদিকে বৃহস্পতিবার ( ২৮ জুলাই ) দুপুরে বাবা-ছেলের দাফন সম্পন্ন হয়েছে। এদিন বিকালে রফিকুলের শ্যালক দেলোয়ার হোসেন বাদী হয়ে ওসমানীনগর থানায় অপমৃত্যুর মামলা দায়ের করেছেন ( নং-২১/২৮/০৭/২২)।

নামপ্রকাশ না করার শর্তে পুলিশের এক কর্মকর্তা বলেন, ঘটনার দিন রফিকুলের ছেলে মাইকুল বার্গার খেয়েছে এবং সেখানে একটি মাত্রই বার্গার ছিল। বাকি যারা রয়েছেন তারাও খেয়েছেন কি না, সে বিষয়গুলো মাথায় নিয়ে তদন্ত চলছে বলে জানান তিনি।

এদিকে, নিহত রফিকুলের শ্বশুর আনফর আলী বলেন, ঘটনার দিন রফিকুল ইসলাম স্থানীয় তাজপুর বাজারের একটি ফাস্ট ফুডের দোকান থেকে বার্গার কিনে এনেছিলেন। রাতে সেটি খেয়েছিলেন রফিকুলসহ স্ত্রী ও ছেলে-মেয়ে। তারা রাতে ভাত খান না বলেও জানান তারা।

তিনি আরও বলেন, ওইদিন রাতে তাদের পারিবারিক একটি মিটিং হয় সাড়ে ১০টায়। পরে সবাই ঘুমিয়ে পড়েন। সকালে আমি বাড়িতে চলে আসি। দরজা না খোলায় ১১টার দিকে ছেলে দেলোয়ার হোসেন ফোন দিয়ে জানালে তিনি আইনশৃঙ্খলা বাহিনীকে বিষয়টি জানানোর পরামর্শ দেন। পরে পুলিশ এসে অচেতন অবস্থায় ৫জনকে উদ্ধার করে।

মামলার বিষয়টি নিশ্চিত করে ওসমানী নগর সার্কেল অফিসার রফিকুল ইসলাম বলেন,  শ্যালক দেলোয়ার হোসেন অপমৃত্যুর মামলা দায়ের করেছেন। শুরু থেকে পিবিআই ও পুলিশ সুপারের নেতৃত্বে আমরা তদন্ত করছি। পাশাপাশি সিআইডি, ডিবি ও অন্যান্য আইনশৃঙ্খলাবাহিনীর সদস্যরা কাজ করছেন। তবে এখন পর্যন্ত কোনো ক্লু পাওয়া যায়নি।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট