1. news@www.joybangla24tv.com : news :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০২:৩৩ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
এক যুগেরও বেশি সময় পর বৈঠকে বসছে ভারত-বাংলাদেশ যৌথ নদী কমিশন (জেআরসি) ‘আমাদের রক্তের ভেতরে আওয়ামী লীগ’- সোহেল তাজ রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ ৯ জন গ্রেপ্তার রাজপথ থেকেই আওয়ামী লীগের জন্ম: ওবায়দুল কাদের বারবার নিরাপত্তার বিষয়টি লঙ্ঘন করেছে চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান ১৫ আগস্ট আপনজন হারিয়েছি তখন তাদের মানবাধিকার কোথায় ছিল? এএসপি মহরমকে শুধু বদলি নয়, স্থায়ীভাবে চাকরি থেকে বরখাস্ত করতে হবে: শম্ভু বিআরটি প্রকল্প বন্ধ করে প্রকল্প পরিচালকসহ সংশ্লিষ্টদের গ্রেপ্তার দাবি ছাত্রলীগের ছেলেদের মারার উদ্দেশ্যই ছিল পুলিশের: এমপি শম্ভু রাজধানীর উত্তরায় গার্ডার চাপায় ৫ স্বজন হারিয়ে বেঁচে রইলেন নবদম্পতি
শিরোনাম:

যশোরে চাঞ্চল্যকর শিশু ধর্ষণ হত্যার দায়ে ১ জনের মৃত্যুদন্ড 

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ২৮ জুলাই, ২০২২
  • ১৪ বার পড়া হয়েছে

স্টাফ রিপোর্টারঃঃ যশোরের চৌগাছায় চাঞ্চল্যকর শিশু শর্মীলা ধর্ষণ ও হত্যার দায়ে একজনকে মৃত্যুদ- ও একলাখ টাকা জরিমানা করা হয়েছে।

বৃহস্পতিবার যশোরের নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুাল-২ এর বিচারক ( জেলা ও দায়রা জজ) নীলুফার শিরিন এই দ- ঘোষণা করেন। ট্রাইব্যুাল’র স্পেশাল পিপি মোস্তাফিজুর রহমান মুকুল রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।

মৃতুদ-প্রাপ্ত তজিবর রহমান (৫০) চৌগাছা উপজেলার ফকিরাবাদ এলাকার বাসিন্দা ও মেহেরপুরের গাংনী উপজেলার বিলধলা রামকৃষ্ণপুর এলাকার দবির উদ্দিন দরবার আলীর ছেলে। ধর্ষণ ও হত্যাকা-ের শিকার শর্মীলা খাতুন (৯) চৌগাছা উপজেলার ফকিরাবাদ গ্রামের হাফিজুর রহমান কালুর মেয়ে ও হাকিমপুর নূরানী মাদরাসার তৃতীয় শ্রেণির ছাত্রী।

মামলার বিবরণে জানা যায়, ২০১৮ সালের ২২ জুন সন্ধ্যায় চৗগাছা উপজেলার ফকিরাবাদ এলাকার বাসিন্দা হাফিজুর রহমান কালুর মেয়ে শর্মীলা খাতুন প্রতিবেশি তৈমুর হোসেন খান’র আম বাগানে আম কুড়াতে যায়। সন্ধ্যা পার হয়ে রাতেও মেয়ে বাড়িতে ফিরে না আসায় পরিবারের সদস্যরা খোজাখুজি করেন।

২৬ জুন সন্ধ্যায় তারা জানতে পারেন যে, পাশেই হামিকপুর গ্রামের জামান মৃধা’র আম বাগানে একটি পঁচাগলা মৃতদেহ পড়ে আছে। সংবাদ পেয়ে তারা মৃতদেহ দেখতে পান। পরবর্তীতে হাসপাতালে শর্মীলা খাতুনের পরিহিত লাল ঘটি হাফ প্যান্ট, হাত এবং পায়ের পাতা দেখে মৃতদেহ সনাক্ত করেন।

এ ঘটনায় আটক আসামি তজিবর রহমান পুলিশের কাছে স্বীকার করে তার যৌনকার্য চরিতার্থ করার লক্ষে গামছা দিয়ে মুখ চেপে ধরলে শর্মীলা খাতুন মারা যায়। হত্যার পর মৃতদেহ মেহগনি গাছের পাতা দিয়ে ঢেকে রাখেন। পরবর্তীতে হাফিজুর রহমান কালু বাদী হয়ে ২৭ জুন চৌগাছা থানায় মামলা দায়ের করেন।

মামলার তদন্ত কর্মকর্তা আসামি তজিবর রহমানের বিরুদ্ধে ওই বছরই ৬ সেপ্টেম্বর চার্জশিট দাখিল করেন। মামলায় ১৪ জন সাক্ষীর সাক্ষ্যগ্রহণ শেষে আসামি তজিবর রহমান দোষী প্রমাণিত হওয়ায় বিচারক তাকে মৃত্যুদ- এবং একলাখ টাকা জরিমানা করেন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট