1. news@www.joybangla24tv.com : news :
শুক্রবার, ১৯ অগাস্ট ২০২২, ০১:০২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
‘আমাদের রক্তের ভেতরে আওয়ামী লীগ’- সোহেল তাজ রাজধানীর উত্তরায় গার্ডার দুর্ঘটনা : ক্রেনচালকসহ ৯ জন গ্রেপ্তার রাজপথ থেকেই আওয়ামী লীগের জন্ম: ওবায়দুল কাদের বারবার নিরাপত্তার বিষয়টি লঙ্ঘন করেছে চীনা ঠিকাদারি প্রতিষ্ঠান ১৫ আগস্ট আপনজন হারিয়েছি তখন তাদের মানবাধিকার কোথায় ছিল? এএসপি মহরমকে শুধু বদলি নয়, স্থায়ীভাবে চাকরি থেকে বরখাস্ত করতে হবে: শম্ভু বিআরটি প্রকল্প বন্ধ করে প্রকল্প পরিচালকসহ সংশ্লিষ্টদের গ্রেপ্তার দাবি ছাত্রলীগের ছেলেদের মারার উদ্দেশ্যই ছিল পুলিশের: এমপি শম্ভু রাজধানীর উত্তরায় গার্ডার চাপায় ৫ স্বজন হারিয়ে বেঁচে রইলেন নবদম্পতি প্রধানমন্ত্রীর নিরাপত্তা ঝুঁকিতে মাথায় রেখে ব্যবস্থা নেওয়া হয়েছে- ডিএমপি কমিশনার

কওমী মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের উপর হামলা..

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ৩০ জুন, ২০২২
  • ১৬৩ বার পড়া হয়েছে

আবুল হাসনাত শিহাবঃঃ গত ২৮/৬/২২ ইং রোজ মঙ্গলবার সময়: দুপুর আনুমানিক ২.৩০ মিনিট দারুল হাদীস গোলবাহার মহিলা টাইটেল মাদ্রাসা সুলেমানপুর, তাহিরপুর, সুনামগঞ্জের শিক্ষক ও শিক্ষার্থীদের উপর এক ভয়াবহ হামলা হয়।

হামলার সুচনা……
.
মোমেনশাহী জেলা থেকে আমাদের অপরিচিত একটি উলামায়ে কেরামের সংগঠন তাহিরপুরের পূর্বাঞ্চলে নৌকা যোগে ত্রান নিয়ে আসে।পথিমধ্যে জোহরের নামাজের জন্য সুলেমানপুর মহিলা মাদ্রাসার ঘাটে নৌকা রেখে মসজিদে নামাজে আসে। এমন সময় গ্রামের লোকজন ত্রাণের নৌকা দেখে মহিলা মাদ্রাসার গেইটের সামনে ভির করে।
অতঃপর নামাজ শেষ করে তারা নৌকা নিয়ে তাদের গন্তব্যের দিকে চলে যায়।
.
এরপর গ্রামের লোকজন মহিলা মাদ্রাসার গেইট খুলার জন্য বললে শিক্ষার্থীরা গেইট খুলতে অমত পূষন করে।
.
এই কারণে গ্রামের কিছু লোক তাদেরকে টর্চার শুরু করে এ সময় মাদ্রাসার মুহতামিম (প্রিয় শ্রদ্ধাভাজন উস্তাদ) মাওলানা কাওছার আহমদ সাহেব আসেন তাদেরকে ফেরানোর জন্য।
.এমন সময় তারা উনার মাথার উপর হত্যার উদ্দেশ্য দাড়ালো অস্ত্রের মাধ্যমে আগাত করে মাথা ফাটিয়ে
রক্তাক্ত করে পেলে।
.
এ অবস্থা মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা শিব্বির আহমেদ সাহেব উনাকে বাঁচানোর জন্য আসলে উনার পায়ে আগত করে পায়ের রগ কেটে পেলে।
.
অতঃপর উভয়কে নিয়ে তারাতাড়ি নৌকা দিয়ে তাহিরপুর উপজেলা সাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যাওয়া হলে চিকিৎসকগন তাদের অবস্থা দেখে দ্রুত সুনামগঞ্জ সদর হাসপাতালে নিয়ে যাওয়ার নির্দেশ দেয়।সুনামগঞ্জ সদর হাসপাতালে নেওয়া হলে সেখান থেকে তাদেরকে সিলেট উসমানী মেডিকেল হাসপাতালে পাঠিয়ে দেন।
. এছাড়াও শিক্ষাক শিক্ষর্থীদের আরো অনেকেই আহত হয়েছেন।
আমরা আইনের নিকট হামলাকারীদের দৃষ্টান্ত মূলক শাস্তি দাবি করছি।
.
বর্তমানে মাদ্রাসার মুহতামিম মাওলানা কাওছার আহমদ ও মাদ্রাসার মুহাদ্দিস মাওলানা শিব্বর আহমদ উভয়ের অবস্থা আশংকা জনক।

সকলের নিকট দোয়া প্রার্থী, প্রিয় শ্রদ্ধাভাজন মাওলানা কাওসার আহমদ সহ সকল আহত ভাই বোনদের যেন আল্লাহ তাআ’লা দ্রুত শিফা দান করেন।
আমীন।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট