1. news@www.joybangla24tv.com : news :
বুধবার, ০৬ জুলাই ২০২২, ০৯:১২ পূর্বাহ্ন
ব্রেকিং নিউজ :
বন্যার কারণে কাটা রাস্তায় সেতু বা কালভার্ট নির্মাণের নির্দেশ প্রধানমন্ত্রীর সয়াবিন তেলের দাম কমল এ সেতু আমাদের অহংকার, গর্ব, সক্ষমতা আর মর্যাদার প্রতীক: প্রধানমন্ত্রী শেখ হাসিনা সিলেটের বন্যা পরিদর্শনে আসছেন প্রধানমন্ত্রী সহজ ডটকমের বিরুদ্ধে কোনো ব্যবস্থা নিতে পারছে না রেলওয়ে কর্তৃপক্ষ ঢাকা থেকে ছেড়ে আসা সিলেটগামী পারাবত এক্সপ্রেসে আগুন সীতাকুণ্ডের ডিপোতে কেমিক্যাল থাকা ৪ কনটেইনার চিহ্নিত: সেনাবাহিনী গ্যাসের দাম বাড়িয়েছে সরকার, এক চুলা ৯৯০, দুই চুলা ১০৮০ টাকা কনটেইনার ডিপোতে অগ্নিকাণ্ডের ১৯ ঘণ্টা পেরিয়ে গেলেও এখনো মালিকপক্ষকে মেলেনি চট্টগ্রামের সীতাকুণ্ডে কনটেইনার ডিপোতে আগুন, নিখোঁজ ৩ ফায়ার সার্ভিস কর্মীর
শিরোনাম:
কুড়িগ্রামের রাজীবপুরে উপজেলার চেয়ারম্যান আকবার হোসেন হিরো গ্রেপ্তার ত্রান হাতে নিয়ে বন্যার্তিদের ঘরে সামনে “ফেঞ্চুগঞ্জ যুব সমাজ” সিলেটের ফেঞ্চুগঞ্জ উপজেলায় ঘর ভাড়া নিয়ে সংঘর্ষে এক ব্যক্তি নিহত কওমী মাদ্রাসার শিক্ষক ও শিক্ষার্থীদের উপর হামলা.. বানারীপাড়া উপজেলায় আন্জুমানে রহমানিয়া মইনীয়া মাইজভাণ্ডারীয়ার কমিটি গঠন জগন্নাথপুরে তালহা আলম এর তত্বাবধানে এলো ১ কোটি টাকার ত্রান যশোরের বেনাপোলের যুবক দশটি স্বর্ণের বারসহ মাগুরায় আটক যশোর জেলা ইমাম পরিষদ কর্তৃক সিলেটে২ হাজার পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ শার্শা’য় তামাক নিয়ন্ত্রণ আইন বাস্তবায়নে উপজেলা টাস্কফোর্স কমিটির প্রশিক্ষণ শাজাহানপুরে জমির মাটি খুড়ে রড উত্তোলনের ঘটনায় থানায় অভিযোগ

রাজশাহীতে চিকিৎসার নামে হাতিয়ে নিচ্ছে লক্ষ লক্ষ টাকা এশিয়ান ডায়াগনস্টিক সেন্টার

  • প্রকাশিত: রবিবার, ১২ জুন, ২০২২
  • ২৮০ বার পড়া হয়েছে

নিজস্ব প্রতিবেদকঃঃ উত্তরাঞ্চলের সর্ববৃহৎ চিকিৎসাপ্রতিষ্ঠান রাজশাহী মেডিকেল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাসেবা নিতে এসে অনেকে নানা বিড়ম্বনা ও হয়রানির শিকার হচ্ছেন।

বিভিন্ন জেলা থেকে আসা রোগী ও তাদের স্বজনরা দালাল সিন্ডিকেটের দৌরাত্ম্যে চিকিৎসা না পেয়ে আর্থিকভাবে ক্ষতিগ্রস্ত হচ্ছে। ১৫/২০ জন দালাল দলে বিভক্ত হয়ে প্রায় রোগীদের নানা বিড়ম্বনায় ফেলে এশিয়ান ডায়াগনস্টিক সেন্টার হাসপাতাল জিম্মি করে রেখেছে। তাদের দাপটে হাসপাতাল কর্তৃপক্ষ নির্বিঘ্নে সেবা দিতে পারছে না। আমাদের অনুসন্ধানে এমন সব তথ্য বেরিয়ে এসেছে। বিভিন্ন ক্লিনিক ও ডায়াগনস্টিক সেন্টারের মালিকরা দালাল চক্রকে পৃষ্ঠপোষকতা করে।এদের মধ্যে এশিয়ান ডায়াগনস্টিক সেন্টার অন্যতম নাম।

এ ছাড়া হাসপাতালের কিছু কর্মচারীও দালালদের সঙ্গে সম্পৃক্ত। হাসপাতাল সংলগ্ন লক্ষ্মীপুর এলাকার বেশ কয়েকজন দালালদের সহযোগিতা করে। এদের মধ্যে উল্লেখযোগ্য শরীফ ও জাহিদ ।

গত ২৯ তারিখে, জাহিদ, পুলিশের হাতে গ্রফতার হন। তবে থেমে নেই তাদের দালাল চক্রের দৌরাত্ম্য। এশিয়ান ডায়াগনস্টিক সেন্টারে জাহিদ নিজেকে ডাক্তার পরিচয় দিতেন এবং রোগীদেরকে বিভিন্ন পরীক্ষা-নিরীক্ষা ও ঔষধ লিখে দিতেন।কিন্তু সেই আসলে কোন ডাক্তার নয় দালাল চক্রের মূল হোতা।

জাহিদ আটকের পর এশিয়ান ডায়াগনস্টিক সেন্টার বন্ধ করে দেওয়ার ঘোষণা দেন সিভিল সার্জন।কিন্তু বাহির থেকে বন্ধ দেখা হলেও ভিতরে ডায়াগনস্টিক সেন্টারের দেদারছে কাজ চালিয়ে যাচ্ছেন এবং রোগীদেরকে প্রতারণার মাধ্যমে লক্ষ লক্ষ টাকা হাতিয়ে নিয়েছেন এশিয়ান ডায়াগনস্টিক সেন্টার। দালালদের মাধ্যমে রোগীদেরকে বিভিন্ন সুযোগ সুবিধা পাইয়ে দেওয়া এবং ভালো চিকিৎসার নামে চলছে প্রতারণা।

এ বিষয়ে রাজশাহী মেডিকেল কলেজ হাসপাতাল কর্তৃপক্ষের দৃষ্টি আকর্ষণ করলে। হাসপাতাল থেকে দালাল উচ্ছেদ অভিযান শুরু হয়েছে বলে জানান অনুসন্ধানকারী প্রতিবেদককে।

এ বিষয় মোঃ শরিফ হোসেন কে জিজ্ঞেস করলে তিনি বলেন মোঃজাহিদ ডাক্তার তিনি ঠাকুর গা থেকে পড়াশোনা করেছেন, প্যাথলজি ডিপারমেন্ট এর ফুল ডাক্তার,তিনি আরো বলেন রাজপাড়া থানা তাকে ডেকে নিয়ে আটক দেখায়, সে ১৬ দিন ধরে জেল হাজতে আছেন।

তিনি আরো বলেন মোঃজাহিদ হোসেন ও আমি দুই জন এশিয়ান ডায়াগনস্টিক সেন্টারের শেয়ার দার আমার ১৪/১৫ লক্ষ টাকা দিয়েছি এবং আমরা পার্টনারশিপ এ ব্যবসা করি।স্থানীয় লোকজন আমাদের এখানে দালালি করে কিন্তু চুরি করে তো আর খায়না।

জাহিদ জেলে কেন এমন প্রশ্নের জবাবে তিনি বলেন মানুষ ষড়যন্ত্র করে মোঃজাহিদ কে ধরিয়েছে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট