1. news@www.joybangla24tv.com : news :
রবিবার, ২৯ মে ২০২২, ০১:৪২ অপরাহ্ন
শিরোনাম:
প্রেসক্লাব নওয়াপাড়ার আহ্বায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ছাতক শহরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দঃ খুরমা চ্যাম্পিয়ন মধু চাষে সফল বড়লেখার ইসলাম উদ্দিন শাজাহানপুরের সাবরুলে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের ঝিকরগাছায় পুলিশের অভিযানে ফেনসিডিল সহ এক নারী মাদকব্যবসায়ী আটক শার্শার শ্যামলাগাছি-জিরানগাছা ৩কিঃমিঃ নতুন সংযোগ সড়কের উদ্বোধন করেন যুবলীগ নেতা নাজমুল ছাতকে সরকারীভাবে আভ্যন্তরিণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ছাতকে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ যারা যুক্তরাজ্যে বসবাসরত ছাতক পৌরবাসীর আহবায়ক কমিটি গঠন

রাজশাহীতে মহিলা ক্রিয়া কমপ্লেক্স ক্রিকেট খেলা উদ্বোধনকালে গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ

  • প্রকাশিত: শুক্রবার, ১৩ মে, ২০২২
  • ৫৩ বার পড়া হয়েছে

মাসুদ আলী পুলক রাজশাহী ব্যুরোঃঃ রাজশাহীতে ব্যাংকার্স ক্লাব ক্রিকেট টুর্নামেন্টের উদ্বোধন বেলুন ফোলানোর সময় গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ রাজশাহীর মহিলা ক্রিয়া কমপ্লেক্স আজ শুক্রবার সকাল ৬.৩০ মিনিটের দিকে এই বিস্ফোরণের ঘটনা ঘটে। এসময় বিকট শব্দে ওই সিলিন্ডারটি বিস্ফোরিত হয়ে আকাশে উড়ে যায় এবং কিছু খনপর পাশের একটি বাড়িতে গিয়ে পড়ে। তবে এতে অল্পের জন্য রক্ষা পান ওই বাড়ির লোকজন। তখন ওই ঘরে কেউ না থাকায় তারা রক্ষা পান।

এছাড়াও সিলিন্ডার বিস্ফোরণে একটি অটোরিক্সা বিস্ফোরিত হয়ে উড়ে যায়।রাজশাহী মহিলা ক্রিয়া কমপ্লেক্স,বিকট শব্দে বিস্ফোরিত হয়ে সিলিন্ডার বাস্ট হয়েছে এবং এলাকার বাড়ীঘর ক্ষতি গ্রস্থ হয়েছে। যে রিকশা সিলিন্ডার টি কে আনা হয়েছিল সেই রিকশাওয়ালা নিখোঁজ রয়েছে।তবে এখন পর্যন্ত হতাহতের খবর পাওয়া যায়নি। পাখি গাছপালার ব্যাপক ক্ষয়ক্ষতি হয়েছে।
রাজশাহী মহিলা ক্রীড়া কমপ্লেক্সে ওই গ্যাস সিলিন্ডার বিস্ফোরণ হয়। এরপর সেটি উড়ে গিয়ে পড়ে নতুন বিলসিমলা এলাকার একটি টিনের বাড়িতে। বাড়ীর মালিক এর নাম, হাসি বেগম সে একজন গৃহীনি তার বাবার নাম মৃত উম্বর আলী, সে জানায় যখন ঘটনা ঘটে , তখন তারা কেউ বাসায় ছিলেন না। এতে প্রানে রক্ষা পান তাড়া তবে, তাদের বাসার টিন ভেঙ্গে আসবাবপত্র ও ঘরের দেয়াল ক্ষতিগ্রস্ত হয়, ক্ষতির পরিমাণ আনুমানিক ৫০ হাজার টাকা হতে পারে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট