1. news@www.joybangla24tv.com : news :
রবিবার, ২৯ মে ২০২২, ০২:৪৩ অপরাহ্ন
শিরোনাম:
ঝিকরগাছার ১০নং শংকরপুর ইউনিয়ন পরিষদের ২০২২/২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা প্রেসক্লাব নওয়াপাড়ার আহ্বায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ছাতক শহরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দঃ খুরমা চ্যাম্পিয়ন মধু চাষে সফল বড়লেখার ইসলাম উদ্দিন শাজাহানপুরের সাবরুলে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের ঝিকরগাছায় পুলিশের অভিযানে ফেনসিডিল সহ এক নারী মাদকব্যবসায়ী আটক শার্শার শ্যামলাগাছি-জিরানগাছা ৩কিঃমিঃ নতুন সংযোগ সড়কের উদ্বোধন করেন যুবলীগ নেতা নাজমুল ছাতকে সরকারীভাবে আভ্যন্তরিণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ছাতকে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ যারা

কুমিল্লায় মাদক পাচারে প্রধানমন্ত্রীর উপহারের এ্যাম্বুলেন্স

  • প্রকাশিত: বৃহস্পতিবার, ১২ মে, ২০২২
  • ২১ বার পড়া হয়েছে

কুমিল্লার চান্দিনায় প্রধানমন্ত্রী শেখ হাসিনার অনুদানের একটি এ্যাম্বুলেন্সে করে ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের মাদক পাচারের সময় সড়ক দুর্ঘটনায় শিকার হন। পরে ওই এ্যাম্বুলেন্স থেকে ৬০৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করে পুলিশ।

বুধবার বিকেলে, মহাসড়কের উপজেলার কেরণখাল ইউনিয়নের কোড়েরপার এলাকায় এ দুর্ঘটনা ঘটে। তবে এ দুর্ঘটনায় কোন হতাহতের ঘটনা না ঘটেনি। এ্যাম্বুলেন্সেটি ছিল চাঁদপুর আঞ্জুমান খাদেমুল ইনসানের।

কুমিল্লার সিনিয়র সহকারি পুলিশ সুপার (দাউদকান্দি সার্কেল) মো. ফয়েজ ইকবাল স্থানীয়দের বরাত দিয়ে জানান, বুধবার বিকেল ৪টার থেকে ঢাকাগামী একটি এ্যাম্বুলেন্স হঠাৎ নিয়ন্ত্রণ হারিয়ে কোড়েরপাড় ব্রিকস ফিল্ড সংলগ্ন খাদে পড়ে যায়। স্থানীয় লোকজন ছুটে এসে এ্যাম্বুলেন্সে থাকা চালকসহ অন্যদের উদ্ধার করতে এগিয়ে এ্যাম্বুলেন্সের ভিতরে কোন মানুষ পায়নি। এ্যাম্বুলেন্স ভর্তি অনেকগুলো কার্টুন দেখেন। এরমধ্যে একটি ছেঁড়া কার্টুনের ভিতরে ফেন্সিডিল দেখে ৯৯৯-এ পুলিশে খবর দেয়। পরে চান্দিনা থানা পুলিশ ও ইলিয়গঞ্জ হাইওয়ে পুলিশ ঘটনাস্থলে পৌঁছে এ্যাম্বুলেন্সেটি থেকে ৬০৯ বোতল ফেন্সিডিল উদ্ধার করেন।

এ বিষয়ে আঞ্জুমান খাদেমুল ইনসানের সংগঠনের সাধারণ সম্পাদক ও চাঁদপুর জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আবু নঈম পাটোয়ারী দুলাল জানান, এ্যাম্বুলেন্সটি পরিচালনার জন্য সুজন নামে এক ড্রাইভারকে দায়িত্ব দেয়া হয়েছে। আমরা মূলত গরিব ও অসহায়দের বিনামূল্যে সার্ভিস দিলেও বিত্তবান রোগীদের থেকে মূল্য নিয়ে থাকি। শুনেছি গাড়িটি কুমিল্লা এক সড়ক দুর্ঘটনায় শিকার হয়েছে এবং ওই গাড়ি থেকে ফেন্সিডিল উদ্ধার করা হয়েছে। ফেন্সিডিলের বিষয়ে খবর নিয়ে চাঁদপুরের এসপিকে ড্রাইভারের মোবাইল নাম্বার দেয়া হয়েছে। আশা করছি বিষয়টি জানা যাবে।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট