1. news@www.joybangla24tv.com : news :
রবিবার, ২৯ মে ২০২২, ০৩:১২ অপরাহ্ন
শিরোনাম:
ঝিকরগাছার ১০নং শংকরপুর ইউনিয়ন পরিষদের ২০২২/২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা প্রেসক্লাব নওয়াপাড়ার আহ্বায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ছাতক শহরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দঃ খুরমা চ্যাম্পিয়ন মধু চাষে সফল বড়লেখার ইসলাম উদ্দিন শাজাহানপুরের সাবরুলে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের ঝিকরগাছায় পুলিশের অভিযানে ফেনসিডিল সহ এক নারী মাদকব্যবসায়ী আটক শার্শার শ্যামলাগাছি-জিরানগাছা ৩কিঃমিঃ নতুন সংযোগ সড়কের উদ্বোধন করেন যুবলীগ নেতা নাজমুল ছাতকে সরকারীভাবে আভ্যন্তরিণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ছাতকে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ যারা

সমাজ বিনির্মাণে নারীদের এগিয়ে আসার ডাক

  • প্রকাশিত: শনিবার, ১২ ফেব্রুয়ারী, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক:: সমাজ বিনির্মাণে নারীদের এগিয়ে আসার আহ্বান জানিয়েছেন সাবেক প্রতিমন্ত্রী ও জাতীয় পার্টির কো চেয়ারম্যান অ্যাডভোকেট সালমা ইসলাম এমপি।

অ্যাডভোকেট সালমা ইসলাম বলেছেন, সমাজ বিনির্মাণে নারী সমাজকে এগিয়ে আসতে হবে। একটি রাষ্ট্র কতটা আগায়- তা নির্ভর করে নারীর অগ্রগতির ওপর। নারী এগোলে সমাজ এগোবে, রাষ্ট্র এগোবে। শুধু তাই নয়, সমাজের প্রতিটি স্তরে নারীর ক্ষমতায়ন নিশ্চিত করতে হবে। নারীকেই তার অধিকার প্রতিষ্ঠায় দৃঢ় অবস্থা গ্রহণ করতে হবে।

শনিবার জাতীয় পার্টি চেয়ারম্যানের বনানী কার্যালয়ে পার্টি চেয়ারম্যান ও বিরোধীদলীয় উপনেতা জিএম কাদের এমপির সঙ্গে জাতীয় মহিলা পার্টির নবগঠিত আহ্বায়ক কমিটির শুভেচ্ছা বিনিময় অনুষ্ঠানে অ্যাডভোকেট সালমা ইসলাম এসব কথা বলেন।

গতকাল (বৃহস্পতিবার) অ্যাডভোকেট সালমা ইসলামকে আহ্বায়ক করে জাতীয় মহিলা পার্টির কেন্দ্রীয় আহ্বায়ক কমিটি গঠন করা হয়।

শনিবার এই কমিটির সদস্যরা আহ্বায়ক সালমা ইসলাম এমপির নেতৃত্বে জাতীয় পার্টির চেয়ারম্যানকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। জাতীয় পার্টির মহাসচিব মো. মুজিবুল হক চুন্নু এমপিসহ জাতীয় পার্টি ও মহিলা পার্টির কেন্দ্রীয় নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে অ্যাডভোকেট সালমা ইসলাম আরও বলেন, জিএম কাদেরের নেতৃত্বে জাতীয় পার্টি এখন অনেক বেশি শক্তিশালী এবং সুসংগঠিত। জাতীয় পার্টি দিন দিন এগিয়ে যাচ্ছে। এই দলকে আরও শক্তিশালী করতে হবে। এজন্য জাতীয় মহিলা পার্টিকেও আরও সক্রিয় এবং শক্তিশালী সংগঠন হিসেবে আত্মপ্রকাশ করতে হবে।

তিনি নারী সমাজকে জাতীয় মহিলা পার্টির পতাকাতলে সমবেত হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘নারীর সম্মান, উন্নয়ন ও অগ্রগতি নিশ্চিত করতে চাইলে জাতীয় মহিলা পার্টি হচ্ছে একটি আদর্শ সংগঠন।’

অ্যাডভোকেট সালমা ইসলাম পার্টির নারী সহকর্মীদের দলে আরও সক্রিয় হওয়ার আহ্বান জানিয়ে বলেন, ‘আসুন, ভেদাভেদ ভুলে জাতীয় পার্টির স্বার্থে এবং প্রয়াত রাষ্ট্রপতি পল্লীবন্ধু হুসেইন মুহম্মদ এরশাদের স্বপ্নকে বাস্তবায়নের জন্য মহিলা পার্টিকে শক্তিশালী করি। মহিলা পার্টিকে এগিয়ে নিয়ে যাই।’

তিনি এ সময় আগামী তিন মাসের মধ্যে জাতীয় মহিলা পার্টির প্রতিটি ইউনিটে সম্মেলন সমাপ্ত করা এবং তিন মাস পর কেন্দ্রীয় সম্মেলন সফল করার জন্য নেতাকর্মীসহ সবার প্রতি আহ্বান জানান।

সুত্র: যুগান্তর 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট