1. news@www.joybangla24tv.com : news :
রবিবার, ২৯ মে ২০২২, ০৩:০৯ অপরাহ্ন
শিরোনাম:
ঝিকরগাছার ১০নং শংকরপুর ইউনিয়ন পরিষদের ২০২২/২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা প্রেসক্লাব নওয়াপাড়ার আহ্বায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ছাতক শহরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দঃ খুরমা চ্যাম্পিয়ন মধু চাষে সফল বড়লেখার ইসলাম উদ্দিন শাজাহানপুরের সাবরুলে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের ঝিকরগাছায় পুলিশের অভিযানে ফেনসিডিল সহ এক নারী মাদকব্যবসায়ী আটক শার্শার শ্যামলাগাছি-জিরানগাছা ৩কিঃমিঃ নতুন সংযোগ সড়কের উদ্বোধন করেন যুবলীগ নেতা নাজমুল ছাতকে সরকারীভাবে আভ্যন্তরিণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ছাতকে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ যারা

নতুন খবর দিলেন চিত্র নায়িকা পরীমনি

  • প্রকাশিত: বুধবার, ১২ জানুয়ারী, ২০২২
  • ৩৯ বার পড়া হয়েছে

নিউজ ডেস্ক:: কদিন ধরেই আলোচনায় ঢাকাই সিনেমার জনপ্রিয় নায়িকা পরীমনি।  হঠাৎ করে বিয়ে ও অন্তঃসত্ত্বা হওয়ার ঘোষণা দিয়েছেন নায়িকা। এ নিয়ে সামাজিক যোগাযোগমাধ্যমে মিশ্র প্রতিক্রিয়া দেখিয়েছেন নেটিজেনরা।
গোপনে বিয়ে ও সন্তানসম্ভবা নিয়ে আলোচনা-সমালোচনার মধ্যেই দর্শক-ভক্ত ও সহকর্মীদের নতুন খবর দিলেন পরীমনি। এবার নির্বাচনের মাঠে দেখা যাবে এ সুদর্শনীকে।
বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন আসন্ন। এতে অংশ নিচ্ছেন এই আলোচিত তারকা।

বুধবার গণমাধ্যমকে বিষয়টি নিশ্চিত করেছেন চিত্রনায়ক সাইমন সাদিক।

চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচনে ইলিয়াস কাঞ্চন ও নিপুণ প্যানেলে প্রার্থী হচ্ছেন পরীমনি। এই প্যানেলে সহসাধারণ সম্পাদক পদে প্রার্থী চিত্রনায়ক সাইমন সাদিক। তিনি ঢাকাই সিনেমার নায়িকার বিষয়ে বলেন, তার অনুমতি নিয়ে তার জন্য সোমবার নমিনেশন ফরম তুলেছিলাম। গতরাতে তিনি স্বাক্ষর করেছেন। তিনি আমাদের সঙ্গে নির্বাচন করছেন।

পরে এ খবর স্বীকার করেছেন পরীমনিও। তিনি গণমাধ্যমকে বলেন, মঙ্গলবার মনোনয়নপত্র হাতে পেয়েছি। রাতে স্বাক্ষর করেছি। আমি ভোট করছি।

চলচ্চিত্রশিল্পীদের অনেকের কাছেই প্রিয় পরীমনি। শিল্পীদের বিপদে পাশে দাঁড়ান। সুখ-দুঃখ ভাগ করে নেন। ঈদ কিংবা পূজায় শিল্পীদের নানা রকম উপহার, অর্থ সাহায্য দিয়ে তাদের পাশে থাকেন। এ কারণে তার প্রতি শিল্পীদের যে সহানুভূতি ও ভালোবাসা আছে, সেটি কাজে লাগাতে চাচ্ছেন ইলিয়াস-নিপুণ প্যানেল।
২৮ জানুয়ারি এ নির্বাচন অনুষ্ঠিত হবে। এবার চলচ্চিত্র শিল্পী সমিতির নির্বাচন কমিশনার হিসেবে দায়িত্ব পালন করবেন অভিনেতা পীরজাদা হারুন। তার সঙ্গে থাকবেন বিএইচ নিশান ও বজলুর রশীদ চৌধুরী। আপিল বোর্ডের চেয়ারম্যানের ভূমিকায় দেখা যাবে পরিচালক সোহানুর রহমান সোহানকে। এই বোর্ডের সদস্য হিসেবে আছেন মোহাম্মদ হোসেন জেমী ও মোহাম্মদ হোসেন।
জানা গেছে, ইলিয়াস কাঞ্চন-নিপুণ আক্তার প্যানেল আগামীকাল মনোনয়নপত্র জমা দেবেন। এদিন আরেক প্রতিদ্বন্দ্বী মিশা সওদাগর-জায়েদ খান প্যানেলের মনোনয়নপত্র সংগ্রহের কথা আছে।

সুত্র: যুগান্তর 

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট