1. news@www.joybangla24tv.com : news :
রবিবার, ২৯ মে ২০২২, ০২:৩২ অপরাহ্ন
শিরোনাম:
ঝিকরগাছার ১০নং শংকরপুর ইউনিয়ন পরিষদের ২০২২/২৩ অর্থ বছরের বাজেট ঘোষণা প্রেসক্লাব নওয়াপাড়ার আহ্বায়ক কমিটির আলোচনা সভা অনুষ্ঠিত প্রধানমন্ত্রীকে কটুক্তির প্রতিবাদে ছাতক শহরে ছাত্রলীগের বিক্ষোভ মিছিল ও প্রতিবাদ সভা ছাতকে বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান গোল্ডকাপ ফুটবল টুর্ণামেন্টে দঃ খুরমা চ্যাম্পিয়ন মধু চাষে সফল বড়লেখার ইসলাম উদ্দিন শাজাহানপুরের সাবরুলে বিট পুলিশিং মতবিনিময় সভা অনুষ্ঠিত যশোরের ঝিকরগাছায় পুলিশের অভিযানে ফেনসিডিল সহ এক নারী মাদকব্যবসায়ী আটক শার্শার শ্যামলাগাছি-জিরানগাছা ৩কিঃমিঃ নতুন সংযোগ সড়কের উদ্বোধন করেন যুবলীগ নেতা নাজমুল ছাতকে সরকারীভাবে আভ্যন্তরিণ বোরো ধান সংগ্রহ কার্যক্রম উদ্বোধন ছাতকে জাতীয় শিক্ষা সপ্তাহ উপলক্ষে উপজেলা পর্যায়ে শ্রেষ্ঠ যারা

আলিয়ার ২০ মিনিটের পারিশ্রমিক ৯ কোটি!

  • প্রকাশিত: মঙ্গলবার, ১১ জানুয়ারী, ২০২২
  • ৩৬ বার পড়া হয়েছে

ভারতীয় সিনেমায় আলোচনার কেন্দ্রবিন্দুতে রয়েছে নির্মাতা এসএস রাজমৌলির আরআরআর। মুক্তি পাওয়ার কথা ছিল ৭ জানুয়ারি। কিন্তু ভারতজুড়ে করোনাভাইরাসে সংক্রমণ বেড়ে যাওয়ায় সিনেমাটির মুক্তি স্থগিত করা হয়েছে। এ সিনেমাটি হিন্দি, তামিল ও তেলেগু ভাষায় নির্মিত।

এতে মুখ্য ভূমিকায় দেখা যাবে দক্ষিণী তারকা রামচরণ ও জুনিয়র এনটিআরকে। তবে অল্প সময়ের জন্য হলেও খুবই গুরুত্বপূর্ণ দুটি চরিত্রে অভিনয় করেছেন বলিউড তারকা অজয় দেবগন ও আলিয়া ভাট।

জানা যায়, এ সিনেমাতে ২০ মিনিটের উপস্থিতি রয়েছে আলিয়ার, কিন্তু এ সময়ের জন্যই মোটা অঙ্কের পারিশ্রমিক নিয়েছেন তিনি।

ভারতীয় এক সংবাদমাধ্যমের প্রতিবেদনে বলা হয়েছে- পুরো সিনেমার জন্য বলিউডে আলিয়া যা পারিশ্রমিক নিয়ে থাকেন, আরআরআরের ক্ষেত্রেও তাই নিয়েছেন। এ সিনেমায় ২০ মিনিটেরও কম সময় রয়েছেন আলিয়া। তার জন্য ৯ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি।

অন্যদিকে এ সিনেমার জন্য সাত দিন শুটিং করেছেন অজয়। এর জন্য ৩৫ কোটি রুপি পারিশ্রমিক নিয়েছেন তিনি। তবে তার চরিত্রকে এ সিনেমার প্রাণ বলে তকমা দিয়েছেন পরিচালক।

সংবাদটি শেয়ার করুন

Leave a Reply

Your email address will not be published. Required fields are marked *

আরো সংবাদ পড়ুন

© সর্বস্বত্ব স্বত্বাধিকার সংরক্ষিত                                                                                             

ওয়েবসাইট নকশা প্রযুক্তি সহায়তায়: ইয়োলো হোস্ট